সোমবার , ১৯ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. উপজেলার সংবাদ
  4. কমিউনিটি
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম অঞ্চল
  7. জাতীয়
  8. ঢাকা অঞ্চল
  9. ধর্ম
  10. প্রথম পাতা
  11. ফটো গ্যালারী
  12. বিজ্ঞান ও প্রযুক্তি
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. যুক্তরাজ্য

যুক্তরাজ্যের লন্ডনে সীতাকুণ্ডবাসীদের মিলনমেলা অনুষ্ঠিত

প্রতিবেদক
TV24@bangla
আগস্ট ১৯, ২০২৪ ৪:০২ অপরাহ্ণ

টিভি২৪ বাংলা: সীতাকুণ্ড সমিতি ইউকে এর উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক পিকনিক। ইংল্যান্ডের অত্যন্ত সুন্দর ও মনোরম folkestone সমুদ্র সৈকতে অনুষ্ঠিত এই পিকনিকে লন্ডনসহ যুক্তরাজ্যের বিভিন্ন প্রান্তে বসবাসরত সীতাকুণ্ডবাসীরা স্বপরিবারে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন ।

পিকনিকে সবাইকে দেশীয় পিঠাসহ বিভিন্ন ধরনের খাবার পরিবেশন করা হয়।
দুপুরের খাবার পরিবেশন শেষে সবাই সমুদ্র সৈকতে সময় কাটিযেছেন।
পিকনিকের দ্বিতীয় পর্বে চা নাস্তার পাশাপাশি raffle draw অনুষ্ঠিত হয়েছে । বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। আর ১ম ২য় ও ৩য় পুরস্কার এর স্পন্সর করেছেন লিম সলিওসন ও টিভি ২৪ বাংলা। লিম সলিওসনের ডাইরেক্টর মাসুদুর রহমান পিকনিকে উপস্থিত হতে না পারলেও তিনি সীতাকুণ্ড সমিতি ইউকে এর বিভিন্ন সামাজিক ও মানবিক কাজের প্রশংসা করেন।

পরে শিশুকিশোরদের মাঝে শুভেচ্ছা পুরস্কার বিতরণ করা হয়।
এই পিকনিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ডের কৃতি সন্তান এবং বিজয় স্মরণী কলেজের সাবেক প্রিন্সিপাল মুহাম্মদ জাহাঙ্গীর।
পিকনিকে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সমিতি ইউকে এর ভারপ্রাপ্ত সভাপতি জনাব জগলুল হায়াত চৌধুরী,সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম হোসাইন, ইন্জিনিয়ার আলমগীর, মিল্টন রহমান, ব্যারিস্টার চৌধুরী জিন্নাত আলী, রায়হান চৌধুরী টিটু, মোক্তার হোসেন মানিক , ডাক্তার রেজাউল করিম, মুজিবুল করিম, শাহনুর আকতার সুমী, শোয়েব বাবর সহ আরো অনেকেই।

পিকনিক শেষে সমিতির ভারপ্রাপ্ত সভাপতি সবাইকে স্বতঃস্ফূর্তভাবে পিকনিকে অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

সর্বশেষ - শিক্ষা

আপনার জন্য নির্বাচিত