সোমবার , ২৯ জুলাই ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. উপজেলার সংবাদ
  4. কমিউনিটি
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম অঞ্চল
  7. জাতীয়
  8. ঢাকা অঞ্চল
  9. ধর্ম
  10. প্রথম পাতা
  11. ফটো গ্যালারী
  12. বিজ্ঞান ও প্রযুক্তি
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. যুক্তরাজ্য

যুক্তরাজ্য বসবাসরত চট্টগ্রাম আনোয়ারা প্রবাসীদের সংগঠন বখতিয়ার সোসাইটি ইউ.কে এর পিকনিক ২০২৪ অনুষ্ঠিত

প্রতিবেদক
TV24@bangla
জুলাই ২৯, ২০২৪ ১০:১১ অপরাহ্ণ

টিভি২৪ বাংলা ডেস্ক: যুক্তরাজ্য বসবাসরত চট্টগ্রাম আনোয়ারা প্রবাসীদের সংগঠন বখতিয়ার সোসাইটি ইউ.কে সকল সদস্যদের নিয়ে জমকালো আয়োজনে ও উৎসব মুখরিত পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেলো বার্ষিক পিকনিক ও আনোয়ারাবাসীর মিলনমেলা।

রবিবার (২৮ জুলাই) ইংল্যান্ডের রাজধানী লন্ডনের অন্যতম পর্যটক কেন্দ্র ও সমুদ্র সৈকত অঞ্চল Camber Sands সী ফ্রন্টে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

এই বাষিক পিকনিক অনুষ্ঠানে যোগদিতে সকাল থেকেই লন্ডনের বিভিন্ন প্রান্ত থেকে বখতিয়ার সোসাইটি ইউকে’র সদস্যরা একত্রিত হয়।

এদিকে অনুষ্ঠানকে সফল করতে মোহাম্মদ নুরুন নবীকে প্রধান করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।
শুরুতে নূরুন্নবী আলী অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

ততক্ষণে বাসের মাইক চলে গেলো সেক্রেটারি আবদুল আউয়াল এর হাতে , প্রাণবন্ত সঞ্চালনায় শুরু হলো আগত বখতিয়ার সোসাইটি সদস্য, তাদের পরিবার, বন্ধু, অতিথি সকলের প্রতিভা প্রকাশের সুযোগ। শুরু হলো গান, আবৃত্তি, অভিনয়, ছড়া, কৌতুক, ধাঁধাঁ ও স্মৃতিচারণ। মিডিয়া পার্টনার হিসেবে কাজ করেছেন চাটগাইয়া ভাষা নিয়ে এবং ক্যামেরায় সকলকে বন্দি করতে অগ্রণী ভূমিকা পালন করে Tv24 Bangla ,Chatgaya Goff, C Plus Tv,C4Chatga । পিকনিকে বিশেষ অতিথি ছিলেন চট্রগ্রাম সমিতি ইউকে এবং C4Chatga সম্মানিত চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন, গ্রেটার চট্টগ্রাম এসোসিয়েশন ইউকের ট্রেজারার এবং TV24 Bangla চেয়ারম্যান মো:মাসুদুর রহমান , জনপ্রিয় সিপ্লাস টিভি ইউকে প্রতিনিধি এবং সীতাকুন্ড সমিতি ইউকের সম্নানিত সেক্রেটারি মোহাম্মদ সেলিম হোসাইন , বখতিয়ার সোসাইটি আমেরিকা শাখার নুরুল আমিন , ইদ্রিস সোলতান , সালাম শরীফ , সেলিম আহমেদ , আবু নাসের প্রমূখ।
পিকনিকের সার্বিক তত্ত্বাবধানে যারা কাজ করেছেন সাবেক চেয়ারম্যান মোহাম্মদ জাবের বিএসসি , রেহেনা মোতালেব , হাবিবুর রহমান , সালাউদ্দিন করিম , ফেরদৌস জাবের , মোহাম্মদ আলী গাজী , ফেরদৌস জাবের , নুরুল আমিন , সেলিম করিম , ফেরদৌস আউয়াল , জোহরা হাবিব , জেবা হারুন , কদর বানু সহ আরো অনেকে

সমুদ্রের নোনাজলে গা ভিজিয়ে সৈকতে আড্ডা দিয়ে কেউ আর বাড়ী ফেরার তাগিদ অনুভব করছিলেননা। তারপরও পরদিন ছুটতে হবে কাজে, তাই নীল জল পেছনে ফেলে লন্ডন ফেরার যাত্রা শুরু হলো। ফেরার পথে ক্লান্ত শরীর নিয়ে অনেকে ভেবেছিলেন কোচে ঘুমাবেন, কিন্তু সেই সুযোগ হয়নি। কোচে আবার শুরু হলো সাংস্কৃতিক পর্ব। সকলে এক বাক্যে পিকনিকের সার্বিক আয়োজনে সন্তুষ্টি প্রকাশ করেছেন। সকলের বক্তব্যে একটি জায়গায় মিল ছিল তা হলো আয়োজনের ভূয়সী প্রশংসা।

রেপল ড্র পর্ব ছিল অসাধারন ।পরিচালনার দায়িত্বে ছিল সেক্রেটারি আব্দুল আউয়াল এবং সাবেক চেয়ারম্যান জনাব জাবের বিএসসি ।
স্পন্সর হিসেবে যারা সাপোর্ট দিয়েছিল Lim Properties London Ltd , Lim Solutions Ltd,Lim Global Education Ltd সম্মানিত Director Md Masudur Rahman এবং G-Net পরিচালক মোহাম্মদ ইব্রাহিম জাহান , জোহরা হাবিব সহ আরো অনেকে।

যাত্রা শেষে সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল বার্ষিক পিকনিক কমিটিকে সুন্দর ও সুশৃঙ্খল আয়োজনের জন্য ধন্যবাদ জানান। সংগঠনের চেয়ারম্যান নূরুন্নবী আলী আয়োজনকে সাফল্যমন্ডিত করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাঁদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকে যে সুন্দর দিন কাটালাম তা স্মৃতিতে অমলিন হয়ে থাকবে।

সর্বশেষ - শিক্ষা

আপনার জন্য নির্বাচিত

ষড়যন্ত্র চক্রান্ত করে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে দেয়া হবে না’

পটিয়ায় অবশেষে ভোট যুদ্ধে হারুনুর রশীদ ও দিদারুল আলম

লন্ডনে অনুষ্ঠিত হয়েছে সীতাকুণ্ড সমিতি ইউকে এর পুনর্মিলনী ও পিঠা উৎসব

পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে সিএনজি চালক নিহত

পটুয়াখালীর বাউফলে গৃহবধূর লাশ উদ্ধার

১৫ আগস্ট রাজধানীর ধানমন্ডি’র ঘটনা নিয়ে সারজিসের বক্তব্য

নিখোঁজের চারদিন পর শিশু সুলতানের লাশ উদ্ধার পুকুর

ফটিকছড়ি কমিউনিটি ইউকের সেক্রেটারী ইব্রাহিম জাহান মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল আগামী ২ মে

শেখ হাসিনার কূটনৈতিক পাসপোর্ট বাতিল

রাজশাহী বিভাগের ৭২ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ