সোমবার , ১ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কমিউনিটি
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. ফটো গ্যালারী
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারী
  10. যুক্তরাজ্য
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারা বাংলা

সীতাকুণ্ডে ৬ষ্ঠ বারের মতো পরিক্ষার্থীদের ফ্রি বাস সার্ভিস দিলো এমএফজেএফ

প্রতিবেদক
TV24@bangla
জুলাই ১, ২০২৪ ৬:১৯ পূর্বাহ্ণ

রাফি চৌধুরী, সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে সংগঠন মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন (MFJF) কর্তৃক ৬ষ্ট বারের মত শুরু হয়ে গেল পরিক্ষার্থীদের জন্য বিনামূল্যে বাস সেবা( Road to Light HSC-2024) সীতাকুণ্ডের পরিক্ষার্থীদের যথা সময়ে পরীক্ষা কেন্দ্রে পৌছে দেওয়ার লক্ষ্যে এলবিয়ন গ্রুপ এর সহযোগীতায় MFJF এর এই উদ্যোগ।

গতকাল রবিবার ৩০ জুন সকাল ১০ ঘটিকায় শুরু করা হয় প্রথম দিন ফিতা কাটার মাধ্যমে উদ্ভোদন করেন উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম ও MFJF এর উপদেষ্টাবৃন্দ এবং কমিটি সদস্যদের উপস্থিতিতে সুন্দরভাবে শুরু হলো এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিনামূল্যে ফ্রি বাস সেবা।

২০২২ সালে শুরু হওয়া এই সেবাটি আবারও ৬ষ্ঠ বারের মতো গৃহীত হয়েছে যাতে সীতাকুণ্ড এর পরীক্ষার্থীদের যাতায়াত সংক্রান্ত কোনো সমস্যায় পরতে না হয়; তারা যেন নিশ্চিন্তে পরীক্ষা কেন্দ্রে পৌছাতে পারে। পরীক্ষার্থীদের নিশ্চিন্তে এবং নিরাপদে পরীক্ষা কেন্দ্রে পৌছে দেওয়ার লক্ষ্যেই এই উদ্যোগ।সম্প্রতি এটি পরীক্ষার্থীদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে।

২০২২ইং থেকে যাত্রা শুরু করে এই পর্যন্ত মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন বেশ কয়েকটি সমাজসেবামূলক কার্যক্রম করেছে। সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের সাহায্য করা, একটি সুন্দর পরিবেশ গড়ে তোলা, সমাজের বেকার যুবক-যুবতিদের কর্মসংস্থানের সু্যোগ করে দেওয়া এবং এসবের মাধ্যমে মানুষকে একটি মর্যাদাপূর্ণ জীবন যাপন করতে সাহায্য করাই মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন এর মূল লক্ষ্য পর্যন্ত।

সর্বশেষ - শিক্ষা

আপনার জন্য নির্বাচিত